বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১১

ব্যতিক্রমধমী উপন্যাস “সাইমুম সিরিজ”...ক্লিক করুন...ডাউনলোড করুন...



ব্যতিক্রমধমী উপন্যাস সাইমুম সিরিজ...

পডুন কিভাবে আহমদ মূসা শত বাধা বিপত্তি মাড়িয়ে মজলুমকে সাহায্য করে।।?
অত্যাচারী শাসক কে  কিভাবে শায়েস্তা করে...।
কিভাবে দেশের পর দেশ ।।দেশের মানুষ কে জয় করে এগিয়ে যাচ্ছে আহমদ মূসা...
একসন আর রহস্যময় কাহিনী পড়ুন...।

ক্লিক করুন...ডাউনলোড করুন...






সাইমুম-সিরিজ

সাইমুম সিরিজটা আসলে আমি লিখেছি এমন একটা সময়ে, আসলে যখন আমি পরিকল্পনা করি ইসলামকে রাজনৈতিকভাবে আনতে হবেতখন মনে করেছি কাজটা কঠিন হবেএই জন্য আমি মনে একটা কিছু লিখতে চাই যাতে নতুন জেনারেশনের মধ্যে আমরা যে আলাদা জাতি, আমরা মুসলমান, আমাদের যে আলাদা পরিচয় আছে,- এই জিনিসটা যাতে করে তাদের মধ্যে সৃষ্টি হয় সেই বিষয়টাকে সামনে রেখে আমি সাইমুম সিরিজের পরিকল্পনা করিএবং আমি চেষ্টা করেছি যে, এই সাজেশন সৃষ্টির জন্য যা যা করার দরকার, এই যেমন এর মধ্যে সবকিছুই আছে- রোমাঞ্চ আছে, হিস্ট্রি আছে, তারপর এখানে গোয়েন্দা উপন্যাসের সব উপাদানই আছেকিন্তু এর মূল উদ্দেশ্য হলো সবাইকে একটা দিকনির্দেশনা দেয়ানিজের আত্মপরিচয়ের দিকে মানুষকে ফিরিয়ে আনা, বিশেষ করে তরুণ-তরুণীদের এখান থেকেই (এই দায়িত্ববোধ থেকেই) আমি আমার বইতে এই উদ্দেশ্য যাতে পূরণ হয় সেভাবেই সিরিজটিকে এগিয়ে নিচ্ছি  -(আবুল-আসাদ)

Please like..in Facebook..



ক্লিক করুন...ডাউনলোড করুন...



সাইমুম সিরিজের বইসমূহ (আপলোডেড)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন